মধ্যরাতে মুদি দোকানীকে কুপিয়ে হত্যা, খুনি আটক

Oct 1, 2024 - 15:46
Oct 1, 2024 - 15:47
 0  7
মধ্যরাতে মুদি দোকানীকে কুপিয়ে হত্যা, খুনি আটক

নিজস্ব প্রতিবেদক, নাটোর: নাটোরের লালপুরে আব্দুস সালাম নামে এক মুদি দোকানীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার কদিমচিলান ইউনিয়নের চৌষডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় একই এলাকার অভিযুক্ত সাহেব আলী নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। নিহত আব্দুস সালাম (৪৫) লালপুরের চৌষডাঙ্গা এলাকার ইয়াজুদ্দিন শাহের ছেলে এবং আটক সাহেব আলী (২৭) একই এলাকার আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘরের সঙ্গে লাগোয়া মুদি দোকান চালাতেন আব্দুস সালাম। তার দোকান থেকে বাকিতে নিত্য প্রয়োজনীয় জিনিস কিনতেন প্রতিবেশী সাহেব আলী। সালামের কাছে সাহেব আলীর বকেয়া জমেছিল দুইশ টাকা। এই টাকা চাইলে সোমবার দু’জনের কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত সাহেব আলী গতরাত একটার দিকে এসে দোকানী আবদুস সালামকে ডাকাডাকি করে। বাহিরে বের না হওয়ায় সালামের দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় সাহেব। এরপর আব্দুস সালাম বাহিরে এলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে সাহেব আলী। পরে পালানোর সময় এলাকাবাসী সাহেব আলীকে হাতেনাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নূরুজ্জামান জানান, সালামের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সাহেব আলীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক