নাটোরে উৎসবমুখর পরিবেশে ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত এই নির্বাচনে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোস্তারুল ইসলাম আলম ও সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান চুন্নু। 

Apr 29, 2023 - 23:52
Apr 30, 2023 - 01:08
 0  10
নাটোরে উৎসবমুখর পরিবেশে ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
নাটোর জেলা ট্রাক, ট্যাংক লরী ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে পুনরায় নির্বাচিত সভাপতি মোস্তারুল ইসলাম আলম (বামে) ও পুনরায় নির্বাচিত সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চুন্নু (ডানে)। ছবি- দৈনিক উত্তরপথ

নিজস্ব প্রতিবেদক, নাটোর : নাটোর জেলা ট্রাক, ট্যাংকলরী ও কার্ভাড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯্ এপ্রিল) শহরের অনিমা চৌধুরী মিলনায়তনে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। দিনব্যাপী উৎসবমুখর পরিবেশে ব্যাপক উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত এই নির্বাচনে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোস্তারুল ইসলাম আলম ও সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান চুন্নু। 

নির্বাচিত অন্যরা হলেন বাদল প্রাং সহ-সভাপতি, নাজমুল শেখ বাপ্পী যুগ্ম সাধারন সম্পাদক, আব্দুস সালাম খান সাংগঠনিক সম্পাদক, আশা প্রামাণিক অর্থ সম্পাদক, তোতা মিয়া দপ্তর সম্পাদক, ফজলু প্রামাণিক প্রচার সম্পাদক, সুলতান আরেফিন সমাজ কল্যাণ সম্পাদক ও মোহাম্মদ রাসেল সড়ক বিষয়ক সম্পাদক। 

এছাড়া সদস্য পদে নির্বাচিত হয়েছেন আশিকুর রহমান কোয়েল, কামাল মৃধা ও লিটন শেখ। 

নির্বাচনে আলম-চুন্নু প্যানেল এবং রওনক-জলিল প্যানেল নামে দুটি প্যানেলে ১৩ টি পদে একজন স্বতন্ত্র সহ মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। আজ শনিবার সকাল ৯ টা থেকে এই ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল ৪টা পর্যন্ত। মোট ২৩৭৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। 

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মালেক শেখ এবং এড. আরিফ সরকার। ফলাফল ঘোষণার সময় নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার, সহকারী কমিশনার (ভূমি) ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক